জবর খবর বাংলা
বিশ্বকাপজয়ী প্রাক্তন অলরাউন্ডার যুবরাজ সিং অবসরের বাইরে চলে আসার সিদ্ধান্ত নিয়েছেন, পাঞ্জাব ক্রিকেট অ্যাসোসিয়েশনের কাছ থেকে এক বছরেরও বেশি সময় আগে থেকে তিনি এই আবেদন পেয়েছিলেন । 
২০১১ বিশ্বকাপ টুর্নামেন্টের সেরা প্লেয়ার যুবরাজ গত জুনে সব ধরণের ক্রিকেট থেকে অবসর নেওয়ার ঘোষণা করেছিলেন । 
পিসিএ সচিব পুনেত বালি প্রথম ব্যক্তি যিনি 38 বছর বয়সী যুবরাজের কাছে পাঞ্জাব ক্রিকেটের সুবিধার জন্য অবসর ত্যাগ করার প্রস্তাব নিয়ে এসেছিলেন । 
যুবরাজের সিং বলেছেন, প্রাথমিকভাবে আমি নিশ্চিত ছিলাম না যে আমি এই প্রস্তাবটি গ্রহণ করবো কি না  ! "আমি ঘরোয়া ক্রিকেট থেকে বিদায় নিয়েছিলাম, যদিও আমি বিসিসিআইয়ের কাছ থেকে অনুমতি পেলে বিশ্বব্যাপী অন্যান্য ঘরোয়া ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক লিগে খেলতাম না । তবে আমি মিঃ বালির অনুরোধটিও উপেক্ষা করতে পারি না। আমি প্রায় তিন বা চার সপ্তাহ ধরে এটিকে অনেক চিন্তাভাবনা করেছি ।  "

Post a Comment

Previous Post Next Post