জবর খবর বাংলা


লাল্টু ভট্টাচার্য্য, নদিয়া :
11 ই সেপ্টেম্বর ,শুক্রবার সকাল 9 টা থেকে শান্তিপুর করোনা প্রতিরোধ মঞ্চের নেতৃত্বে শান্তিপুর শহরে ঘনবসতিপূর্ণ অঞ্চলগুলোতে শুরু   হয়েছে স্যানিটাইজেশন কর্মসূচি । 

  

             লক ডাউনের দিন শহরে দোকানপাট এমনিতেই বন্ধ আর সেই সূত্রেই শান্তিপুরের জনবহুল অঞ্চল বিশেষ করে বড়বাজার , শ্যাম চাঁদ মোড়, শান্তিপুর নেতাজি মোড়, নতুন হাট বাজার --- এই সমস্ত জনবহুল অঞ্চলগুলোতে অর্থাৎ যেখানে শহরের যে সমস্ত অঞ্চলে জীবিকার উদ্দেশ্যে বা বিশেষ কর্মসূত্রে মানুষের আনাগোনা বেশি, সেই সকল অঞ্চলগুলোতে শান্তিপুর করোনা প্রতিরোধ মঞ্চের প্রায় 20-25 জন বাহিনীর নেতৃত্বে চলছে শহর পরিচ্ছন্নতা করন বা রোগজীবাণু নাশকতার কর্মসূচি । এছাড়াও শান্তিপুর শহরের করোনা প্রতিরোধ মঞ্চের নেতৃত্বে এর আগেও শান্তিপুরের সাধারণ মানুষের উদ্দেশ্যে বিতরণ করা হয়েছে মাস্ক এবং হ্যান্ড স্যানিটাইজার ---- এমনটাই জানা যাচ্ছে সূত্র মারফত । তবে আগামী দিনেও শান্তিপুর শহরের।আরো কিছু ঘনবসতিপূর্ণ অঞ্চলগুলোতে 

স্যানিটাইজেশন করা হবে এবং এই কর্মসূচি চলবে শান্তিপুর গোবিন্দপুর কালীবাড়ি থেকে শুরু করে শহরের কোনায় কোনায় --- এমনটাই জানাচ্ছেন শান্তিপুর করোনা প্রতিরোধ মঞ্চের কর্মকর্তারা । 

এখন এক নজরে দেখে নেওয়া যাক  করোনা প্রতিরোধ মঞ্চের কর্মকর্তারা কি বললেন আমাদের সংবাদ মাধ্যমের সামনে ।

Post a Comment

Previous Post Next Post