জবর খবর বাংলা

 করোনা পরীক্ষায় চেন্নাই সুপার কিংসের ১৩ জনের পজিটিভ ধরা পড়ল 


আইপিএলে বড় ধাক্কা । করোনা পরীক্ষায় চেন্নাই সুপার কিংসের ১৩ জনের পজিটিভ ধরা পড়ল । তার মধ্যে একজন ভারতীয় ক্রিকেটার আছেন । সূত্র অনুসারে, সেই ভারতীয় হলেন এক ডানহাতি মিডিয়াম ফাস্ট বোলার, যিনি সম্প্রতি আন্তর্জাতিক ক্রিকেটও খেলেছেন । বাকিদের কেউ সাপোর্ট স্টাফ, কেউ অফিসিয়াল, কেউ সোশ্যাল মিডিয়া দলের সদস্য ।

শুক্রবার থেকে দুবাইয়ে অনুশীলন শুরু করার কথা ছিল মহেন্দ্র সিংহ ধোনির দলের । কিন্তু তার আগে করোনা টেস্টে শিবিরের এত জনের পজিটিভ আসা বিশাল বড় আঘাত হয়ে উঠছে । এই পরিস্থিতিতে আরও এক সপ্তাহ কোয়রান্টিনে থাকার সিদ্ধান্ত নেওয়া হয়েছে সিএসকে-র তরফে । ঠিক হয়েছে ১ সেপ্টেম্বর থেকে তারা অনুশীলন শুরু করবে । ১৯ সেপ্টেম্বর শুরু হচ্ছে আইপিএল। তবে এখনও সূচি প্রকাশিত হয়নি । চেন্নাই শিবিরে ঠিক কারা কোভিড পরীক্ষায় পজিটিভ এসেছেন, তা অবশ্য পরিষ্কার করে জানানো হয়নি । শোনা যাচ্ছে এক সিনিয়র সিএসকে অফিসিয়াল ও তাঁর স্ত্রী এবং সিএসকে-র সোশ্যাল মিডিয়া দলের দু’জন আক্রান্ত হয়েছেন করোনায় । 

গত ২১ অগস্ট দুবাইয়ে পৌঁছেছিল সিএসকে । তার পর ছয় দিনের বাধ্যতামূলক কোয়রান্টিনের মধ্যে ছিল চেন্নাই শিবির । কিন্তু এখন তার মেয়াদ বাড়ল ।

Post a Comment

Previous Post Next Post