জবর খবর বাংলা

ব্ল্যাক প্যান্থার" এর তারকা হিসাবে খ্যাতি পাওয়া অভিনেতা চ্যাডউইক বোসম্যান শুক্রবার মারা গেছেন 


নিজস্ব প্রতিবেদন:
মারা গেলেন মার্ভেল কমিক্স দুনিয়ার হিরো ব্ল্যাক প্যান্থার," Chadwick Boseman "
মাত্র ৪৩ বছর বয়েসে অকালেই চলে গেলেন chadwick, ক্যান্সার প্রাণ কেরে নিলো এই তরুণ অভিনেতার। ২০১৬ তে যখন chadwick এর প্রথম ক্যান্সার ধরা পরে, তখন তিনি তৃতীয় স্টেজে পৌছে গেছেন, দীর্ঘ ৪ বছর লড়াই করার পর অবশেষে মৃত্যু গ্রহণ করলেন মার্ভেল দুনিয়ার অন্যতম হিরো ব্ল্যাক প্যান্থার।


তিনি 43 বছর বয়সী ছিলেন, তাঁর প্রচারক নিকি ফিয়োরাভান্তে অ্যাসোসিয়েটেড প্রেসকে জানিয়েছেন । মিঃ বোসম্যানের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করা একটি বিবৃতিতে বলা হয়, অভিনেতা ২০১৬ সালে দ্বিতীয় পর্যায়ের তৃতীয় কোলন ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন, যা চতুর্থ পর্যায়ে উন্নীত হয়েছিল। এতে বলা হয় যে তিনি তাঁর বাড়িতে, স্ত্রী এবং পরিবার সহ তাঁর পাশে মারা গেছেন ।
মিঃ বোসমান সুপারহিরো মুভি “ব্ল্যাক প্যান্থার” - নামক কাল্পনিক আফ্রিকান জাতির ওয়াকান্দার বাদশাহ ব্ল্যাক প্যান্থারের ভূমিকায় সর্বাধিক পরিচিত ছিলেন ।

মিঃ বোসম্যানের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বিবৃতিতে বলা হয়েছে, "ব্ল্যাক প্যান্থারে কিং চরিত্রটি প্রাণবন্ত করে তোলা তাঁর ক্যারিয়ারের সম্মান ।"

মিঃ বোসম্যান 2013 সালে "42," -তে বেসবল আইকন জ্যাকি রবিনসন, 2014 সালে "গেট অন আপ"-তে আত্মার গায়ক জেমস ব্রাউন এবং 2017 সালে সুপ্রীম কোর্টের বিচারপতি থুরগড মার্শালকে "মার্শাল" তে চিত্রিত করেছিলেন ।

Post a Comment

Previous Post Next Post