জবর খবর বাংলা

 উত্তর মধ্য প্রদেশের টিকামগড় জেলায় তাদের বাড়ির ভিতরে সন্দেহভাজন পরিস্থিতিতে চার বছরের এক শিশু সহ পাঁচজনের একটি পরিবারকে মৃত অবস্থায় পাওয়া গেছে


উত্তর মধ্য প্রদেশের টিকামগড় জেলায় তাদের বাড়ির ভিতরে সন্দেহভাজন পরিস্থিতিতে চার বছরের এক শিশু সহ পাঁচজনের একটি পরিবারকে মৃত অবস্থায় পাওয়া গেছে, পুলিশ জানিয়েছে, মৃতদেহ ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে এবং তদন্ত চলছে ।

অবসরপ্রাপ্ত রাজ্য সরকারী কর্মচারী ধর্মদাস সনি (৬২), তাঁর স্ত্রী পুনা (৫৫), তাদের ছেলে মনোহর (২৭), পুত্রবধূ সোনম (২৫) এবং একটি চার বছর বয়সী নাতির লাশ তাদের বাড়ির ভিতরে পাওয়া গেছে । ভোপাল থেকে প্রায় 303 কিলোমিটার দূরে খড়গাপুর নামক জায়গা থেকে । পুলিশ জানিয়েছে," বাড়ির মূল গেটটি ভিতর থেকে বন্ধ ছিল এবং প্রতিবেশীরাও বাড়ির ভেতর থেকে কাউকে বেরোতে দেখিনি । "

পুলিশ জানিয়েছে, মামলাটি আত্মহত্যার দ্বারা মৃত্যুর মতো বলে মনে হচ্ছে, তবে শিশু ও  সোনমের মৃতদেহে আঘাতের চিহ্ন পাওয়া গেছে এবং  মনোহর সোনির বুকের দিকে রক্তের সন্ধান পাওয়া গেছে । 

পুলিশ সুপার প্রশান্তখারে জানিয়েছেন,“আমরা চত্বরটি সিল করে দিয়েছি এবং ফরেনসিক বিশেষজ্ঞ দল আরও তদন্তের জন্য নমুনা সংগ্রহ করেছে । আমরা পাঁচজন চিকিৎসকের একটি প্যানেলও গঠন করেছি যারা ময়নাতদন্ত করবেন । আপাতত, দেখে মনে হচ্ছে পরিবার আত্মহত্যা করে মারা গেছে ।" 

সূত্র জানিয়েছে যে সনির পরিবার সম্প্রতি এক জমি বিক্রি করেছে যার উপর পরিবারের মধ্যে বিতর্ক তৈরি হয়েছিল । পুলিশ সূত্রে খবর তারা আরও জিজ্ঞাসাবাদ করছে । 

Post a Comment

Previous Post Next Post