জবর খবর বাংলা

হুগলীর আরামবাগে করোনার কবলে এবার খাঁকি পোষাক


নিজস্ব প্রতিবেদন- রবিবার আরামবাগে বেশ কিছু উচ্চ পদস্থ কর্মকর্তাদের করোনা পজিটিভ হওয়ার আতঙ্কিত শহর।তিনজন সাব ইন্সপেক্টর,একজন অ্যাসিস্ট্যান্ট সাব ইন্সপেক্টর, একজন কনস্টেবল করোনা আক্রান্ত হয়েছে।আরামবাগে মহিলা থানার ওসি এই ভাইরাসের শিকার। আক্রান্ত হয়েছেন মহকুমার ডেপুটি ম্যাজিস্ট্রেটও।প্রশাসনের এক উচ্চপদস্থ কর্তাও মারন ভাইরাসের কবলে।এই রিপোর্ট স্বাস্থ্যদপ্তরের কাছে আসতেই আতঙ্ক ছড়িয়ে পড়ে।

স্বাস্থ্যদপ্তর সূত্রে খবর,শনিবার রাতে ৩৮ জন করোনা রিপোর্ট পজিটিভ।স্বাস্থ্যদপ্তর এই বিষয়ে তালিকা তৈরি করে,এর মধ্যে আরামবাগ শহরের ৫জন,এছাড়াও  আরামবাগ ব্লকের ২জন,গোঘাট ১ব্লকের ১৬জন,গোঘাট ২ ব্লকের ৮ জন,খানাকুল ১ব্লকের ৩ জন,খানাকুল ২ ব্লকের১ জন ও পুরশূড়া ব্লকের ৩ জন এই মারন ভাইরাসে আক্রান্ত। রবিবার বিকেল পর্যন্ত সংক্রমনের সংখ্যা বেড়ে মোট ৪৬ জন।প্রশাসনের ও স্বাস্থ্যদপ্তরের কর্তাদের উদ্বেগ বেড়ে ওঠে।


এই দিন রিপোর্ট পজিটিভ আসার পর মহিলা থানার ওসি এবং দুই ম্যাজিস্ট্রেটকে শহরের সরকারি বাংলোতে থাকা সেফ হোমে রাখা হয়েছে।আরামবাগ এর এসডিপিও‌ নির্মল কুমার দাস বলেন,যে সমস্ত স্থানে করোনা হয়েছে সে গুলি পুলিশের পক্ষ থেকে সেফ হোম করা হচ্ছে। সেখানে উপসর্গ যুক্ত ও উপসর্গহীনদের পৃথক করা হয়েছে।সংস্পর্শে আসা বাকি পুলিশদের লালারস সংগ্রহ করা হয়েছে।থানা সহ এলাকা স্যানিটাইজ করা হয়েছে।ইতিমধ্যে স্বাস্থ্যদপ্তরের সূত্রে খবর মহকুমায় ৪০০ জন আক্রান্ত।


হুগলি জেলা গ্রামীণ পুলিশদের উদ্যোগে আরামবাগ থানায় বসানো হলো স্যানিটাইজ মেশিন।


Post a Comment

Previous Post Next Post