জবর খবর বাংলা

আরবে আইপিএল শুরু হবে ১৯ সেপ্টেম্বর । ফাইনাল হবে ১০ নভেম্বর 

আইপিএল সংযুক্ত আরব আমিরশাহিতে করা হবে ধরে নিয়ে নানা রকম নকশা রবিবারেই করে রাখল ভারতীয় বোর্ড । যদিও কেউ জানে না, আগামী দু’মাস দেশের এবং বিশ্বের করোনা পরিস্থিতি কী দাঁড়াবে । তবু পরিকল্পনা করে রাখা হল যে, দশ দিন দু’টো করে ম্যাচ হবে। দুপুরের ম্যাচ শুরু হবে ভারতীয় সময় সাড়ে তিনটেতে। রাতের ম্যাচ শুরু হবে সাড়ে সাতটায় । যদি আইপিএল আয়োজন করা সম্ভব হয়, সম্ভাব্য চার হাজার কোটি টাকা লোকসান থেকে রক্ষা পাওয়া যাবে ।

 
আরবে আইপিএল শুরু হবে ১৯ সেপ্টেম্বর । ফাইনাল হবে ১০ নভেম্বর । প্রথমে কথা ছিল, নভেম্বরের প্রথম সপ্তাহেই ফাইনাল করে ফেলা হবে । যেহেতু ডিসেম্বরের প্রথম সপ্তাহ থেকে বিরাট কোহালিদের অস্ট্রেলিয়া সফর শুরু হয়ে যাওয়ার কথা তাই ১৪ দিনের নিভৃতবাস মেনে তাঁদের আগে বেরিয়েও পড়তে হবে ।


যে বিষয়টি নিয়ে সব চেয়ে বেশি জলঘোলা চলছিল, তা হচ্ছে ক্রিকেটারেরা তাঁদের পরিবার নিয়ে যেতে পারবেন কি না । রবিবার বোর্ডের আইপিএল গভর্নিং কাউন্সিলের বৈঠক হয় ভিডিয়ো সম্মেলনের মাধ্যমেই । বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়, আইপিএল চেয়ারম্যান ব্রিজেশ পটেলরা ছিলেন । বোর্ড কর্তারা ঠিক করে রাখলেন, ক্রিকেটারেরা পরিবার নিয়ে যেতে পারবেন। আমিরশাহি সরকার জানিয়েছে, ট্যুরিস্টদের জন্য ফের দরজা খুলে দেওয়া হচ্ছে। স্ত্রী, পরিবার তাই ট্যুরিস্ট ভিসায় যেতে পারবেন । আইপিএল চলাকালীন যাবতীয় স্বাস্থ্য সম্পর্কিত বিষয় দেখাশোনা করার জন্য দুবাইয়ের একটি সংস্থার সঙ্গে কথা চলছে বোর্ডের।

Post a Comment

Previous Post Next Post