জবর খবর বাংলা


লাল্টু ভট্টাচার্য্য , নদীয়া :
আজ 12 সেপ্টেম্বর , শনিবার নদীয়া জেলার অন্তর্গত শান্তিপুর শহরের নেতাজি সুভাষ বোস রোডে অবস্থিত শান্তিপুর বন্ধন ব্যাংকের ম্যানেজারের করোনা রিপোর্ট পজেটিভ এসেছে বলেই সূত্র মারফত জানা যাচ্ছে ।  

             


প্রসঙ্গক্রমে বলা যায় গত সপ্তাহে বুধবার  বন্ধন ব্যাংকের ম্যানেজার বসিরহাটে গিয়েছিলেন তার নিজের বাড়ি একদমই ব্যাক্তিগত দরকারে , সূত্রের খবর তিনি বাড়ির থেকে ফেরার পরই জ্বরে আক্রান্ত হন ওই ব্যক্তি এবং সেই কারণে তিনি শান্তিপুর হাসপাতালের চিকিৎসাধীন হলে চিকিৎসকেরা ওই ব্যাংক ম্যানেজারের লালারস সংগ্রহ করেন করোনা টেস্ট করার উদ্দেশ্যে । আর আজ অর্থাৎ 12সেপ্টেম্বর শনিবার তার করোনা রিপোর্ট পজেটিভ আসে । তবে বিশেষ সূত্রে খবর এর মাঝেও পরস্পর দুই দিন ওই বন্ধন ব্যাংকের ব্রাঞ্চ ম্যানেজার এন এস বোস রোডে অবস্থিত বন্ধন ব্যাংকের ব্রাঞ্চ এ তার শারীরিক অসুস্থতা নিয়েও উপস্থিত ছিলেন । আর ঠিক সেই কারণেই ওই  ব্যাংকের সমস্ত কর্মীরা তাদের লালারস পরীক্ষা করাবেন বলেই সূত্রের খবর । তবে আগামী সোমবার থেকে ব্যাংক খোলা থাকবে এবং সচল থাকবে ব্যাংকের সমস্ত পরিষেবা --- এমনটাই ব্যাংক সূত্রে খবর মিলেছে । 


নদিয়া জেলায় আজ নতুন করে 83 জন আক্রান্ত হাওয়ায় জেলার মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো প্রায় 4500 এর কিছু বেশি , আর শান্তিপুর শহরে নতুন করে 17 জন আক্রান্ত হবার কারণে শান্তিপুরে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো মোট 141 জন । যদিও এর আগে ব্লকে আক্রান্ত হয়েছেন 99 জন , তবে নতুন করে ব্লকে করোনা আক্রান্তের খবর নেই । 


তবে আজকেই জীবাণুনাশক স্প্রে দিয়ে বন্ধন ব্যাংকের এ টি এম , ব্যাংকের কাউন্টার , ব্যাংকের সিঁড়ি --- এই সমস্ত অঞ্চলগুলো স্যানিটাইজেশন করা হয়েছে বলেই সূত্রের খবর ।





নদিয়া থেকে লাল্টু ভট্টাচার্যের রিপোর্ট



Post a Comment

Previous Post Next Post