জবর খবর বাংলা

 করোনা সংক্রমিত পুরসভার কাউন্সিলর 

রত্নদীপ চক্রবর্তী, রায়গঞ্জ :- রায়গঞ্জ পুরসভার ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিল তথা তৃণমূলের জেলা সভানেত্রী পুষ্পা মজুমদারের করোনা সংক্রমণ ধরা পড়েছে। রবিবার সকালে তাঁর লালার নমুনা রিপোর্ট পজিটিভ আসতেই রায়গঞ্জ পুরসভায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। তাঁকে কোভিড হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে, পুষ্পাদেবীর ব্যক্তিগত গাড়ির চালক ও পার্সনাল অ্যাসিস্ট্যান্টেরও করোনা সংক্রমণ ধরা পড়েছে। এদিন রাতে তাঁদেরও কোভিড হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে খবর।

পুরসভা সূত্রে জানা গিয়েছে, ১৫ আগস্ট স্বাধীনতা দিবস উপলক্ষে রায়গঞ্জ শহরের ঘড়ি মোড় এলাকায় একটি অনুষ্ঠানে সামিল হয়েছিলেন পুষ্পাদেবী। সেখানে পুরসভার চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান, কাউন্সিলর, রায়গঞ্জ থানার আইসি সহ অন্য আধিকারিকরা উপস্থিত ছিলেন।

রায়গঞ্জ পুরসভার ভাইস চেয়ারম্যান অরিন্দম সরকার বলেন, ‘রায়গঞ্জ পুরসভার ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পুষ্পাদেবী করোনা আক্রান্ত হয়েছেন বলে শুনেছি। শনিবার মাস্ক ও গ্লাভস পরেই তিনি অনুষ্ঠানে এসেছিলেন। ফলে চিন্তার কোনও কারণ নেই। তবে সতর্ক রয়েছি।’ এদিন রাত আটটা নাগাদ ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তথা তৃণমূলের জেলা সভানেত্রী পুষ্পা মজুমদারকে রায়গঞ্জের কোভিড হাসপাতালে ভর্তি করা হয়। কোভিড হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, তাঁকে ভর্তি নেওয়া হয়েছে। তিনি সুস্থ রয়েছেন।

স্বাস্থ্য দপ্তর সূত্রের খবর, দিন চারেক আগে চারজন কাউন্সিলরের লালার নমুনা রায়গঞ্জ মেডিকেল কলেজে ও হাসপাতালের ল্যাবে পাঠানো হয়েছিল। এদিন সকালে আসে রিপোর্ট । তাতে দেখা যায়, ওই কাউন্সিলর করোনা আক্রান্ত হয়েছেন। জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক রবীন্দ্রনাথ প্রধান বলেন, ‘কাউন্সিলরের শারীরিক পরিস্থিতি বিবেচনা করে তাঁকে কোভিড হাসপাতালে ভর্তি করা হয়েছে।’

কাউন্সিলরের পাশাপাশি তাঁর ব্যক্তিগত গাড়ির চালক ও পার্সনাল অ্যাসিস্ট্যান্টেরও করোনা সংক্রমণ ধরা পড়ায় স্বাভাবিকভাবেই চাঞ্চল্য ছড়িয়েছে রায়গঞ্জ পুরসভায়।

:-সতর্ক থাকুন সুস্থ থাকুন:-

Disclaimer: This story is Published by Ratnadeep Chakraborty and has not been created by JK Bangla News.

Post a Comment

Previous Post Next Post