জবর খবর বাংলা


কার্যত অপেক্ষায় প্রহর গুনছিল সারা দেশ। অপেক্ষায় ছিলেন ধোনি অনুরাগীরা। মহেন্দ্র সিং ধোনির ৩৯তম জন্মদিন উদযাপনের জন্য প্রস্তুত হচ্ছিলেন সবাই। সেই দলে ছিলেন ডোয়েন ব্র্যাভোও। অবশেষে আসে মাহেন্দ্রক্ষণ। ঘড়ির কাঁটা রাত ১২টা ছোঁয়ার পর থেকেই শুভেচ্ছার বন্যায় ভাসছেন ক্যাপ্টেন কুল। সোশ্যাল মিডিয়ায় অনুরাগীরা মেতেছেন ধোনি বন্দনায়। পিছিয়ে থাকেননি ডিজে ব্র্যাভোও।

ধোনি অনুরাগীদের ভিড়ে যে তাঁর মহাতারকা সতীর্থরাও রয়েছেন, সেটা আলাদা করে বলে দেওয়ার প্রয়োজন হয় না। ব্র্যাভো নিজেকে ধোনির অন্ধ অনুরাগী বলে স্বীকার করতে কখনও পিছপা হননি। তবে জন্মদিনের বিশেষ বার্তায় ক্যারিবিয়ান অল-রাউন্ডার মাহিকে ‘ব্রাদার ফ্রম অ্যানাদার মাদার’ (Brother From Another Mother) বা অন্য মায়ের নিজের ভাই বলে উল্লেখ করেন।

ধোনির জন্য ব্র্যাভোর জন্মদিনের উপহারও ছিল বিশেষ। যা শুধু জোড়া বিশ্বকাপজয়ী ভারত অধিনায়ককেই নয়, আপ্লুত করতে বাধ্য ধোনির কোটি কোটি ভক্তদেরও। 

আসলে ধোনির জন্মদিনে তাঁকে নিয়ে একটি গান গেয়েছেন ব্র্যাভো। 'এমএস ধোনি, নম্বর সেভেন' শব্দবন্ধে শুরু সেই গানটিকে 'হেলিকপ্টার সং' নামে অভিহিত করা হচ্ছে। হেলিকপ্টার শটে যিনি ক্রিকেট বিশ্ব মাতিয়েছেন, তাঁকে হেলিকপ্টার সং উপহার অত্যন্ত চমকপ্রদ বলেই মনে হয়েছে অনুরাগীদের।


Post a Comment

Previous Post Next Post